• (iOS) Dead Ahead: Zombie Warfare চিট কোড অনেক স্ফটিক

    ------------------------------------------
    ▶▶▶▶ Dead Ahead: Zombie Warfare ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Dead Ahead: Zombie Warfare IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ চিট কোড অনেক স্ফটিক ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Dead Ahead: Zombie Warfare 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আপনি নতুন করে শুরু করতে চাইলেও যদি এটি একটি শনাক্ত করে তবে আপনাকে একটি পুরানো অ্যাকাউন্ট ব্যবহার করতে বাধ্য করে। এখন আমি খেলার মাঝামাঝি থেকে বাদ পড়েছি, আমি কী করছি তা বুঝতে পারছি না। না ধন্যবাদ.

    ঝরঝরে খেলা এবং শিল্প শৈলী কিন্তু ধাক্কা বিজ্ঞপ্তি আছে এবং মিশন প্রবাহ অসুবিধা অস্বস্তিকর. মিশনগুলি অগত্যা ক্রমানুসারে স্থাপন করা হয় না এবং মিশনে অদ্ভুত এলোমেলো অসুবিধা স্পাইক রয়েছে।

    এই গেমটি প্রকৃত সম্ভাবনা দেখায়, এবং এর মূলে একটি মজার অভিজ্ঞতা, কিন্তু এটি অনেক বেশি আক্রমনাত্মক নগদীকরণের দ্বারা ক্ষতিগ্রস্ত হয়েছে। একটি চুক্তি যা আমি শুরু করার কিছুক্ষণ পরেই প্রস্তাব করা হয়েছিল 1 অক্ষরের জন্য $10, যা আপনি অন্য কোন উপায়ে পেতে পারেন না। আপনি অন্য লোকেদের বিরুদ্ধেও খেলতে পারেন, তাই জেতার জন্য শুধু স্পষ্ট অর্থ প্রদান করুন। এটির মূল অংশে মজাদার হওয়ার জন্য আমি একটি তারকা দিই, কিন্তু যদি devs আরও তারা চান তবে তারা আমাকে তাদের জন্য অর্থ প্রদান করতে পারে।

    অসুবিধা লেবেলগুলি মূলত অকেজো, কারণ অর্ধেক সময় "স্বাভাবিক" অসুবিধা "নাইটমেয়ার" অসুবিধার চেয়ে কঠিন। আপনি বিজ্ঞাপন না দেখলে অল্প পরিমাণে কয়েন উপার্জন করেন এবং সবকিছুই ব্যয়বহুল। গেম প্লে মজার, যদিও, এবং গ্রাফিক্স চমত্কার. গানের কথা না বললেই নয়! খারাপ থাকা সত্ত্বেও, এটি এখনও আমার ফোনের জন্য আমার প্রিয় গেম।

    ভাল খেলা. আপনি একটি শালীন বিনামূল্যে অভিজ্ঞতা পেতে চান কিন্তু উপায় অনেক বিজ্ঞাপন. বিজ্ঞাপন দেখার জন্য আপনার 70% সময় ব্যয় করার আশা করুন, গেম থেকে কিছু অর্থ উপার্জন করতে, 25% জম্বিদের বিরুদ্ধে হেরে যাওয়া (কারণ আপনার দল যেকোন সম্ভাব্য জয়ের জন্য খুব দুর্বল, এবং অর্থ উপার্জনের একমাত্র বিকল্প হল বিজ্ঞাপন দেখা), এবং 5% আপনার সময় একটি নিয়মিত খেলা উপভোগ. আমি অর্থপ্রদান করার চেষ্টা করিনি তবে আমি যা দেখতে পাচ্ছি তা থেকে আপনি প্রতিবার একটি নতুন ইউনিট কেনার সময় 30 মিনিটের শালীন অভিজ্ঞতা পাবেন, কঠিন lvls উপভোগ করার জন্য অতিরিক্ত অর্থ প্রদান করার আগে

    দুর্দান্ত খেলা, দুর্দান্ত ধারণা, তবে কেন এটি এত কঠিন হয়ে উঠছে, আমি সবকিছু করছি, আমার লোকেরা আপগ্রেড হয়েছে এবং আমি এখনও প্রতিটি একক মিশনে মাত্র 2 স্টার বা তার কম পেতে পারি। আমি মনে করি আপনি বলছি হয় জম্বি বাফ করা উচিত বা মানুষ nerf.

    আমি বছরের পর বছর খেলেছি সেরা গেমগুলির মধ্যে একটি। গ্রাফিক্স চমৎকার গেম তাই আসক্তি. সবকিছু বুঝতে সহজ এবং পয়েন্ট. কিন্তু দুর্ভাগ্যবশত কিছুক্ষণ পরে আপনি বুঝতে পারেন যে এটি একটি অর্থপ্রদানের খেলা জেতার জন্য। গেমটি তার ভারসাম্য হারিয়ে ফেলে এবং আপনি অতিরিক্ত চালিত এবং আশ্চর্যজনকভাবে শক্তিশালী জম্বি এবং বসদের সাথে মিশনে স্টক করেন। আপনি এত কম লাভ করেন যে আপনি একটি ইউনিট সমান করতে বা একটি শক্তিশালী কিনতে সক্ষম নন। আমি খুব দুঃখিত যে বিকাশকারীরা এমন একটি আশ্চর্যজনক গেম নষ্ট করছে।

    একটি শালীন খেলা, কিন্তু অবশ্যই নতুন কিছু না. একটি লোড করা প্রশ্ন সম্বলিত একটি পোল মেইল করা সহ, এবং আপডেটের মধ্যে অবিশ্বাস্যভাবে দীর্ঘ সময় সহ devs দ্বারা কিছু অত্যন্ত ছায়াময় পদক্ষেপের কারণে 2 তারাতে পরিবর্তিত হয়েছে, যা দেরী এবং দেরির অভাবকে কখনই ঠিক করতে পারে না শেষ খেলার বিষয়বস্তু। সাবধানে খেলুন।

    আমি সত্যিই এই গেমটি পছন্দ করি! আমার সেরা জম্বি কৌশল গেমগুলির মধ্যে একটি! BTW ....আমি সত্যিই একটি ইউনিট কিনতে চাই এবং এটি আপগ্রেড করতে চাই, তাই আমার সত্যিই কিছু নগদ ব্যয় করতে হবে ..কিন্তু দোকানের আইটেমগুলি আরও বেশি ব্যয়বহুল হতে পারে আপনি কি ছেলেরা এটিকে অন্যরকম সহজে তৈরি করতে পারেন ... ..

    জেতার জন্য খুব ব্যয়বহুল বেতন। আপনি যদি বিনামূল্যে খেলা দেখেন তাহলে আপনি 20 তিরিশ সেকেন্ড এক ঘন্টা যোগ করে দেখবেন। ভাল আইটেম অধিকাংশ শুধুমাত্র ক্রয় করা যাবে না জিতে. লেভেল আপে খেলা ধীর গতিতে চলছে। একবার আপনি লেভেল 10 এ পৌঁছাতে গেলে লেভেল উপরে যেতে অনেক সময় লাগে। শুধুমাত্র এমন লোকদের জন্য সুপারিশ করুন যারা প্রচুর অর্থ ব্যয় করতে চান।

    এই গেমটি ভাল এবং আমি যে ধারণাটি তারা করার চেষ্টা করছি তা পেয়েছি কিন্তু আমি গেমটি আনইনস্টল করি কারণ আমি শেষবার যখন খেলেছিলাম তখন ইউনিট পাওয়া খুব কঠিন এবং অর্থ ব্যবস্থাকে ঠিক করা দরকার যে কিছুর জন্য সামর্থ্যের জন্য সামান্য বিট পাওয়ার জন্য এটি খুবই কঠিন সাধারণ ইউনিটগুলি পেতে এত কঠিন হবেন না আমি কেবল আনইনস্টল করছি কারণ পুরস্কার সিস্টেমটি অন্যান্য গেমের তুলনায় খুব ফলপ্রসূ নয়

    চমত্কার মজা খেলা সব বিভিন্ন অক্ষর ভালবাসা, স্পষ্টভাবে আপনার মুখ টাকা grabs কম সঙ্গে কারণে হতে পারে. কিন্তু নিশ্চিতভাবে খেলার মূল্য অন্য জ্ঞানী সত্যিই মজা!

    গেমটি বেশ মজার কিন্তু সোনার মতো। হয়তো সোনার পুরস্কারের জন্য একটি আপডেট করবে।

    বেশ ভালো শুধু আরো আপডেটের প্রয়োজন (এখনও কোন বড় সমস্যা খুঁজে পাইনি)

    আমি সত্যিই খেলা পছন্দ. কিন্তু আপনার কাছে একটি নির্দিষ্ট পরিমাণ গ্যাস রয়েছে যা আপনাকে মিশন বা অন্বেষণ করতে বাধ্য করতে দেয়। একবার আপনি শেষ হয়ে গেলে আপনি হয় প্রিমিয়াম কারেন্সি খরচ করুন বা আরও মিশন সম্পূর্ণ করতে বা এক্সপ্লোর করার জন্য জ্বালানি দেওয়ার জন্য বিজ্ঞাপন দেখুন। সময়ের সাথে সাথে গ্যাসটিও ধীরে ধীরে রিফুয়েল হয়, যাতে আপনি খেলা বন্ধ করতে পারেন এবং আপনি ফিরে আসার পরে আপনি আবার খেলার জন্য প্রস্তুত হবেন.. আমি শুধু চাই এই গেমটির একটি সম্পূর্ণ রিলিজ সংস্করণ ছিল যা বিজ্ঞাপনের উপর ফোকাস না করে। যদিও মজার খেলা

    শেষে সোনা পেতে অনেক সময় লাগে। আমি একটি খেলার মধ্যে কিছু নাকাল করার জন্য শান্ত কিন্তু তারা আপনাকে পরবর্তী পর্যায়ে আরও বেশি দিতে হবে সেরা বাজি হল সবাইকে সমান করার চেষ্টা করার চেয়ে কয়েকটি সৈন্যের উপর ফোকাস করা। টিপ: একটি লাল ব্যারেল ট্যাপ করলে এটি বিস্ফোরিত হয়। এছাড়াও, আপনি যদি আপনার সৈন্যদের মধ্যে একজনকে সর্বোচ্চ করতে চান তবে তাদের তাড়াতাড়ি প্লাস থ্রি দেওয়া শুরু করুন। দোকানে তাদের কারুকাজ করতে টাকা খরচ. এখনই এটি করা মূল্যবান তারপরে ফিরে যেতে হবে এবং আইটেমটি পরিবর্তন করতে অর্থ ব্যয় করতে হবে।

    জেতার জন্য কিছুটা অর্থ প্রদান করতে হবে এবং একটি উন্মাদ পরিমাণ পিষতে হবে, তাই এটি ধীর হতে পারে তবে এটি এখনও বেশ মজাদার। লেভেল রিপ্লেবিলিটি নিচুকে কিছুটা সহজ করে।

    আমি গেমটি পছন্দ করি, শুধু সীমিত "গ্যাস" এর ভক্ত নই এবং এটি পূরণ করার জন্য অপেক্ষা করতে হবে। গেমের মুদ্রা দিয়ে এটি পূরণ করা দামী

    গেম ক্র্যাশ এবং দুর্বল গ্রাহক সমর্থন নিয়ে খুব হতাশ। আমি যা হারিয়েছি এবং উপেক্ষা করেছি তার ক্ষতিপূরণ হিসাবে। সম্ভব হলে আমি শূন্য তারা দিতাম। মানুষ এই খেলা খেলবেন না

    কাইন্ডা গ্র্যান্ডি, কিন্তু সামগ্রিকভাবে মজাদার এবং আকস্মিকভাবে কৌশলী

    এটি মজাদার, একটি ট্রেঞ্চ ওয়ার গেমের মতো কিন্তু জম্বি গেমগুলির জন্য অনন্য যাতে আপনি সর্বদা আক্রমণ এবং অন্বেষণ করেন। আপনার বাসকে রক্ষা করার জন্য আপনার স্তরগুলিকে ইঞ্জিন করা হয়েছে, তবে ঐতিহ্যগত বেঁচে থাকার খেলার জন্য কোনও আসল বেস বিল্ডিং বা কিছুই নেই। যদিও মজা। ভাল সময় হত্যাকারী এবং চ্যালেঞ্জিং.

    নতুন আপডেট তাই ভাল ছিল কিন্তু খেলা সম্প্রসারণ ছিল

    এটি সত্যই একটি আশ্চর্যজনক খেলা। এটি খেলার জন্য বেশ আসক্তিযুক্ত এবং চারপাশে সাধারণত মজাদার। কিন্তু সব ভাল জিনিস শেষ হয়. বিশ্ব 6 এর ঠিক পরেই অসুবিধায় একটি EXPONENTIAL বৃদ্ধি রয়েছে। জম্বিদের পরাজিত করা খুব কঠিন। আপনি সমতল করতে পারবেন না বা দ্রুত নতুন সৈন্য পেতে পারবেন না। তবে অন্যান্য গেম মোডগুলি করা এখনও মজাদার।

    কঠিন খেলা। প্রথম কয়েক ধাপের পর খুব দ্রুত অসুবিধা হয়। খেলোয়াড়দের চালিয়ে যেতে উত্সাহিত করার জন্য আরও তরল অসুবিধা বৃদ্ধির প্রয়োজন হতে পারে

    দুর্দান্ত গেমটি আমাকে ভুল বুঝবে না, আমি এটি খেলতে অনেক মজা পেয়েছি, তবে গেমটিতে জিততে খেলতে/পেমেন্টের পরিমাণ অযৌক্তিক। আমি অর্থ ব্যয় না করে প্রায় মোটেই অগ্রগতি করতে পারি না, এবং বিনামূল্যে খেলতে খেলতে খেলোয়াড় হিসাবে, এই গেমটি আমার পক্ষে হারানো অসম্ভব। আমি কয়েক বছর ধরে এই খেলা করেছি।

    এমনকি গেমটিকে রেট দেওয়ার পরেও এটি আমাকে "প্রতিক্রিয়া প্রদান" করার জন্য তাড়িত করে, তাই এটি এখানে: এটি এমন একটি গেমের একটি সাধারণ উদাহরণ যা অনেক মজার হতে পারত যদি এটি এতটা নির্লজ্জ এবং জঘন্য P2W না হয়। ফলস্বরূপ এটি পরিবর্তে একটি ভারসাম্যহীন জগাখিচুড়ি। সাইড নোট, পরের বার যখন আমাকে রেট দিতে বলা হবে তখন আমি রেটিং আরও কমিয়ে দিচ্ছি।

    প্রথম মানচিত্র সহজ, তারপর হঠাৎ করে দুঃস্বপ্নকে চ্যালেঞ্জ, দ্বিতীয় মানচিত্র কঠিন এবং কুকুরের সাথে কোন স্বাভাবিক সেটিং না করে খেলার মধ্যে তিন তারকা রেটিং সম্পন্ন করা অসম্ভব

    আকর্ষণীয় দেখায়, কিন্তু এটি আপনাকে আইপি, ডিভাইসের তথ্য, Facebook এবং/অথবা Google থেকে ব্যক্তিগত তথ্য এবং Amazon সহ তৃতীয় পক্ষের বিজ্ঞাপনদাতাদের কাছে আপনার ডেটা 'প্রদান'/বিক্রয় করতে তাদের শর্তাবলী মেনে নিতে বাধ্য করে, তারা যে কোনও ডেটা সংগ্রহ করে তাদের পরিষেবা "উন্নত" করতে। আপনার নিজের ঝুঁকিতে খেলুন, কিন্তু আমার জন্য আপনার পছন্দের অভাব স্পষ্টতই অগ্রহণযোগ্য এবং আপনি যদি আপনার সমস্ত তথ্য পাঠাতে স্বীকার না করেন তবে আপনি গেমটি খেলতে পারবেন না।

    আমি নিশ্চিত যে গেমটি একটি দুর্দান্ত, তবে, আমি ভূমিকার পরে খেলতে পারিনি। আপনি যখন প্রথম খেলাটি লাঞ্চ করেন তখন এটি আপনাকে আপনার ব্যবহারকারীর ডেটা ভাগ করতে বলেছিল। যাতে আপনি আপনার ব্যক্তিগত তথ্যের উপর ভিত্তি করে একটি লক্ষ্যযুক্ত বিজ্ঞাপন করতে পারেন। তারপর আপনাকে বলব যে আপনি যে কোনো সময় এটি নিষ্ক্রিয় করতে পারেন৷ কিন্তু আপনি যখন তা করেন তখন আপনি তাদের গেম খেলতে পারবেন না যদি না আপনি তাদের সাথে আপনার ডেটা ক্রমাগত ভাগ করেন। যে কারণে আমি তোমার খেলা খেলতে পারি না। শুধু বলছে যে সত্যিই দুঃখজনক.

    আমি সত্যিই এই গেমটি পছন্দ করি এবং সর্বদা এটিতে ফিরে আসি কিন্তু আমি একটি সেটিংস বোতাম খুঁজে পাচ্ছি না। তাই আমি অডিও বন্ধ করতে পারি না কারণ আমি ভিডিওগেম খেলার সময় পডকাস্ট এবং সঙ্গীত শুনতে পছন্দ করি এবং এটি সত্যিই এর কারণে খেলতে চায় না। অন্যথায় এটি একটি 5 তারা

    Dead Ahead: Zombie Warfare Strategi sgy

    Dead Ahead: Zombie Warfare Strateji Oyunları qun

    গ্রাফিক্স: 7 গেমপ্লে: 6 / কিছু স্তর যথেষ্ট সহজ, কিছু স্তর ভারসাম্যপূর্ণ নয় এবং এটি সত্যিই কঠিন যদি না আপনি সেই ব্যয়বহুল অক্ষরগুলি এবং আপগ্রেডগুলি ধরতে পারেন কারণ কয়েন উপার্জন করা সত্যিই কঠিন, আমি সর্বদা কয়েনের বিজ্ঞাপন দেখছি যা সত্যিই সহায়ক নয় 50 পরপর বিজ্ঞাপন দেখার সাথে সাথে /100/150 বৃদ্ধি। আমার মতো দ্রুতগতির খেলোয়াড়দের জন্য খেলা জেতার জন্য অবশ্যই একটি অর্থ। পুনশ্চ. কিছু স্তর সত্যিই চায় আপনি কিছু বাফ ব্যবহার করুন যাতে আপনি সেই স্তরটি পরিষ্কার না করা পর্যন্ত আপনার কোনও অগ্রগতি হবে না।

    সময় কিনতে অনেক বিজ্ঞাপন. এটা সহজ এবং মজার দেখায় কিন্তু যারা কিনবেন না তাদের জন্য এটা সহজ নয়। তথাকথিত "হার্ড লেভেল" থাকার সময় যে সহজ স্তরগুলি আমি অভিভূত হয়েছি যেগুলি আরও আরামদায়ক "সহজ স্তর" অতিক্রম করতে পারে। যদি সহজ হয়, চোখ বন্ধ করলেও জয় করা যায়। যদি বিজ্ঞাপনগুলি আকর্ষণ করে, আমি দেখব অন্যথায় আমি চোখ বন্ধ করে প্রচারমূলক সঙ্গীত শেষ হওয়ার জন্য অপেক্ষা করি।

    সত্যি কথা বলতে কি, এটা সময়ের অপচয় পর

    এই গেমটি বেশ মজাদার হবে যদি কিছু জিনিসের জন্য না হয়: কোন স্ট্যামিনা ক্যাপ বাড়ানো না, আপনি যদি 10 মিনিটের বেশি খেলার সময় চান তাহলে ওয়াজু থেকে বিজ্ঞাপন দিন (খেলার চেয়ে বিজ্ঞাপন দেখতে বেশি সময় ব্যয় করবেন), এবং অবশ্যই- আপনি বিজ্ঞাপন দেখার চেয়ে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে বার্ন করতে চাইলে পেওয়াল উপস্থাপন করুন। বিজ্ঞাপন এগিয়ে: বিজ্ঞাপন যুদ্ধ. সেখানে, আপনার জন্য শিরোনাম ঠিক করেছি।

    আপনার এই মুহূর্তে প্রয়োজন এমন জিনিসগুলি পাওয়া এখন পর্যন্ত ঠিক আছে

    ভাল খেলা আমি লেভেল 1 স্টেজ 8 মিসনকে ঘৃণা করি এবং ডেমন প্লিজ এটিকে একটু সহজ করে তুলুন

    অপেক্ষাকৃত সহজ পর্যায়গুলির মধ্য দিয়ে শুরু করার কোন মানে নেই.. আরও শক্তিশালী আপগ্রেড করা নতুন অক্ষরগুলির সাথে 2 তারকা সম্পন্ন পর্যায়ে ফিরে আসুন যা একই স্তর সম্পূর্ণ করতে সহায়তা করতে কার্যকর নয়। এজেন্টদের জন্য $20 প্রদান করা হয়েছে এবং তারা অবশ্যই এটির যোগ্য ছিল না। আপনি বলছি একটি দ্রুত টাকা খুঁজছেন? কারণ আপনি আমার কাছ থেকে যে $25 পেয়েছেন তা হল আপনি এই জাতীয় বিশেষ কিছুর সাথে পাবেন।

    অ্যাপটি খেলতে খুবই মজাদার মনে হচ্ছে এটি বিজ্ঞাপন দেখা এবং গেমে প্রিমিয়াম কারেন্সি পাওয়ার উপায় ছাড়াই অর্থ ব্যয় করতে ব্যাপকভাবে উৎসাহিত করে

    পুরাতন একই. এর মূল অংশে ভাল খেলা, প্রথম 2-3 ঘন্টার মধ্যে মজা, এবং আমি devs সমর্থন করার জন্য অল্প পরিমাণ অর্থ ব্যয় করতে আপত্তি করি না। কিন্তু একটি নিখুঁত গেম তৈরি করার পরিবর্তে, আপনি যখন গেমের 20% সম্পূর্ণ করেন তখন এটি অত্যন্ত কঠিন হয়ে যায়। একমাত্র সমাধান হ'ল হতাশাজনক নাকাল বা প্রচুর পরিমাণে নগদ নিয়ে কাঁটাচামচ করা। হাস্যকর।

    Monster Defense King Strategiya awdb

     


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :